অন্তরের আলিঙ্গন
- মোকাররাম হাসান রিহাম ০৮-০৫-২০২৪

হরিণী চোখ, হরিণী চোখ;
দেবে কি দেখা শয়ন স্বপনে?
যে চাই তোমায় অসীম আকুলে!
লেখে কবিতা থরে বিথরে।

কবিতার ঐ মলিন সুরে,
যে চাই তোমায় আপন করে।
কবির সাজানো স্বপ্নের ঘরে,
হবে কি মিলন বন্দনায় অর্ঘে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
০৫-০৩-২০২৪ ০৯:৫১ মিঃ

বাহ সুন্দর

মোকাররাম হাসান রিহাম
১০-০৩-২০২৪ ২৩:৪৬ মিঃ

ধন্যবাদ